শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

দেশে করোনা টিকা দেয়ার সংখ্যা ৫ কোটি ৬০ লাখ

সিনোভ্যাক করোনা টিকা

ভয়েস নিউজ ডেস্ক:
দেশে এখন পর্যন্ত টিকা এসেছে ৬ কোটি ৯৫ লাখ ৭২ হাজার ৪২০ ডোজ। এর মধ্যে ৫ কোটি ৬০ লাখ ৬৬ হাজার ৬৯২ ডোজ টিকা দেওয়া হয়েছে। টিকা মজুত আছে এক কোটি ৩৫ লাখ ৫ হাজার ৭২৮ ডোজ । এখন পর্যন্ত প্রথম ডোজ দেওয়া হয়েছে ৩ কোটি ৭৪ লাখ ৭২ হাজার ৩২৭ জনকে এবং দ্বিতীয় ডোজ পেয়েছেন ১ কোটি ৮৫ লাখ ৯৪ হাজার ৩৬৫ জন। আর আজ দুই ডোজ মিলিয়ে দেওয়া হয়েছে ৪ লাখ ৫ হাজার ৭৫৭ ডোজ টিকা।

এগুলো দেওয়া হয়েছে অক্সফোর্ডের অ্যাস্ট্রাজেনেকা, চীনের তৈরি সিনোফার্ম, ফাইজার এবং মডার্নার টিকা। বুধবার (১৩ অক্টোবর) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো টিকাদান বিষয়ক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা যায়।

স্বাস্থ্য অধিদফতরের দেওয়া তথ্য মতে, বুধবার অ্যাস্ট্রাজেনেকার প্রথম ডোজ দেওয়া হয়েছে ১০ হাজার ২৯৮ জনকে এবং দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে ৮০০ জনকে।পাশাপাশি এদিন ফাইজারের প্রথম ডোজ দেওয়া হয়েছে ২২ হাজার ১৮৪ জনকে এবং দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে ৪০ জনকে।

এছাড়া সিনোফার্মের টিকা আজ প্রথম ডোজ নিয়েছেন দুই লাখ ৩৩ হাজার ৬৭০ জন এবং দ্বিতীয় ডোজ নিয়েছেন এক লাখ ৩৮ হাজার ৩১৯ জন।

মডার্নার টিকা বুধবার প্রথম ডোজ নিয়েছেন ৪০৯ জন এবং দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে ৩৭ জনকে।এছাড়া এখন পর্যন্ত নিবন্ধন করেছেন ৫ কোটি ৩৮ লাখ ৫৯ হাজার ২২১ জন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION